ev 29 361294228

Xiaomi SU7, SU7 ম্যাক্স ইলেকট্রিক কারগুলিতে মন ছুঁয়ে যাওয়া বৈশিষ্ট্য রয়েছে। আরো জানুন

প্রযুক্তি অটোমোবাইল

Xiaomi তাদের প্রথম বৈদ্যুতিক যানবাহন Xiaomi SU 7 চালু করেছে। দুর্ভাগ্যবশত, Xiaomi SU 7 এর দাম এবং প্রকাশের তারিখ এখনও প্রকাশ করা হয়নি, তবে ফাঁস অব্যাহত রয়েছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Xiaomi EV ডেলিভারি জুনে শুরু হবে, বেইজিং অটো শো-তে প্রত্যাশিত অফিসিয়াল মূল্য ঘোষণার সাথে। শাওমি সাম্প্রতিক এক বিবৃতিতে এই দাবিগুলির বিষয়ে মন্তব্য করেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হবে…

Xiaomi SU7 EV এর দাম, লঞ্চ এবং গুজব বাদ দেওয়া হয়েছে

Xiaomi SU7 সম্পর্কে ডেলিভারির তারিখের গুজব স্পষ্ট করেছে, জোর দিয়ে বলেছে যে গাড়ির দাম এবং ডেলিভারির সময়সূচী অদূর ভবিষ্যতে শিল্পের অবস্থার উপর নির্ভর করবে। তারা ভোক্তাদের অনুমান উপেক্ষা করার পরামর্শ দেয়। অধিকন্তু, Xiaomi তার বেইজিং কারখানায় 54 বিলিয়ন ইউয়ান বিনিয়োগের দাবি অস্বীকার করেছে, এই বলে যে গাড়ির লঞ্চের সময় প্রকৃত বিনিয়োগ 100-120 বিলিয়ন ইউয়ানের বেশি হবে না, এই গুজবগুলিকে সম্পূর্ণ অসত্য বলে চিহ্নিত করে।

আরো পড়ুন :  ক্রোম ব্রাউজারে কোনো পাসওয়ার্ড লিক হলেই আসবে সতর্কবার্তা!

Xiaomi SU7 স্পেসিফিক

দাবি অনুসারে, Xiaomi 2024 সালের দ্বিতীয়ার্ধে SU7 রিলিজ করার পরিকল্পনা করেছে। SU7 দুটি ভিন্ন ব্যাটারি বিকল্পের সাথে আসবে। স্ট্যান্ডার্ড মডেলটি 668 কিলোমিটার পর্যন্ত পরিসীমা অফার করে, যখন SU7 ম্যাক্স, একটি বড় ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত, 800 কিলোমিটার পর্যন্ত সীমার গর্ব করে৷ ব্যাটারি: Xiaomi SU7-এ 800v হাইপারচার্জ সুবিধা সহ একটি 101 kwh CATL সেল রয়েছে যা পাঁচ মিনিটের চার্জে 220 কি.মি পর্যন্ত এবং 15 মিনিটের চার্জে 510 কিলোমিটার রেঞ্জ দেওয়ার দাবি করে। এমনকি টেসলা মডেল ওয়াই লং রেঞ্জকেও ছাড়িয়ে যাচ্ছে।

আরো পড়ুন :  হিরো গ্ল্যামার নিয়ে এল ১২৫ সিসির নতুন বাইক

SU7 299 ps অশ্বশক্তি সমতুল্য শক্তি এবং 400 Nm সর্বোচ্চ টর্ক অফার করার দাবি করে। SU7 Max 673 ps অশ্বশক্তি এবং 838Nm টর্ক অফার করার দাবি করে।

Xiaomi এর নতুন 3 অপারেটিং সিস্টেম, HyperOS-এ চলবে এবং Android Auto সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। এটিতে Apple CarPlay সমর্থন থাকবে কিনা তা অনিশ্চিত। গাড়ি চালকের সাথে মিথস্ক্রিয়া উন্নত করতে এবং ড্রাইভিং অভিজ্ঞতাকে ব্যক্তিগতকৃত করতে বিভিন্ন স্মার্ট বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করবে। এই বৈশিষ্ট্যগুলি কীভাবে কাজ করে এবং সামগ্রিক ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রকাশের পরে পরিষ্কার হয়ে যাবে।

 

5 thoughts on “Xiaomi SU7, SU7 ম্যাক্স ইলেকট্রিক কারগুলিতে মন ছুঁয়ে যাওয়া বৈশিষ্ট্য রয়েছে। আরো জানুন

  1. Ready to improve your digital security seamlessly? Our freelance services provide you protected! From strengthening your online platform against unwanted visitors to simplifying file sharing, we’ve got simple solutions for all. https://stash.surge.sh

  2. The Beatles – легендарная британская рок-группа, сформированная в 1960 году в Ливерпуле. Их музыка стала символом эпохи и оказала огромное влияние на мировую культуру. Среди их лучших песен: “Hey Jude”, “Let It Be”, “Yesterday”, “Come Together”, “Here Comes the Sun”, “A Day in the Life”, “Something”, “Eleanor Rigby” и многие другие. Их творчество отличается мелодичностью, глубиной текстов и экспериментами в звуке, что сделало их одной из самых влиятельных групп в истории музыки. Музыка 2024 года слушать онлайн и скачать бесплатно mp3.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *