download

Vivo V29-এ প্রথমবার মিলছে বাম্পার ডিসকাউন্ট, কিনুন মাত্র 1499 টাকায়

প্রযুক্তি মোবাইল

Vivo V29 Offers

আপনি Flipkart থেকে Vivo V29 5G (128GB + 8GB RAM) অর্ডার করতে পারেন। আপনি এই ফোনটি 32,999 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি এতে অনেক ব্যাঙ্ক অফার পেয়ে যাবেন। Flipkart Axis Bank কার্ড দিয়ে পেমেন্ট করে আপনি 5% ক্যাশব্যাক পেতে পারেন।
কয়েকদিন আগেই ভারতের বাজারে Vivo V29 5G লঞ্চ হয়েছিল। তার সঙ্গে Vivo V29 Pro-ও ছিল সেই তালিকায়। বাজারে আসার পর থেকে Vivo V29 5G ফোনের উপর তেমনভাবে কোনও বিরাট ছাড় দেওয়া হয়নি। তবে এবার আপনি অনলাইনে এই ফোনের উপর প্রচুর অফার পেয়ে যাবেন। তাই এতদিন ধরে যদি কেনার প্ল্যান করেও কিনে উঠতে না পারেন,

আরো পড়ুন :  শুক্রবার থেকেই নিস্ক্রিয় অ্যাকাউন্ট বাতিল শুরু করবে গুগল

তাহলে এই অফারে ফোনটি কিনে নিতে পারেন। এতে আপনি ব্যাঙ্ক অফার থেকে শুরু করে আরও অনেক অফার পাবেন। চলুন জেনে নেওয়া যাক কত দামে আপনি ফোনটি কিনতে পারবেন। আর কোথা থেকে কিনবেন।

কী কী অফার পাবেন?

আপনি Flipkart থেকে Vivo V29 5G (128GB + 8GB RAM) অর্ডার করতে পারেন। আপনি এই ফোনটি 32,999 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি এতে অনেক ব্যাঙ্ক অফার পেয়ে যাবেন। Flipkart Axis Bank কার্ড দিয়ে পেমেন্ট করে আপনি 5% ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়া আপনি এতে এক্সচেঞ্জ অফারও পাচ্ছেন। ফ্লিপকার্টে আপনার পুরনো স্মার্টফোন দিয়ে নতুন ফোনটি কিনে ফেলতে পারবেন। তবে এর জন্য একটি শর্ত মেনে চলতে হবে। আপনার পুরনো ফোনের অবস্থা ভাল হতে হবে। তবেই ফোনের বিনিময়ে আপনি 31,500 টাকা ছাড় পাবেন। ফোনটি যদি আজ অর্থাৎ 24 তারিখ অর্ডার করেন, তাহলে 26 নভেম্বরের মধ্যে আপনার বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

আরো পড়ুন :  বাইক প্রেমীদের জন্য সুখবর! নতুন রূপে বাজারে আসছে Kawasaki W175, জেনে নিন দাম এবং ফিচারস সমূহ 

ফোনের ফিচার আর স্পেসিফিকেশন দেখে নিন

ফোনটিতে একটি 6.78 ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। এটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরাও রয়েছে, যার প্রাথমিক ক্যামেরা 50MP। এছাড়া এতে রয়েছে একটি 50MP ফ্রন্ট ক্যামেরা। এতে 4600 mAh ব্যাটারিও দেওয়া হয়েছে। 778G প্রসেসরের কারণে, ফোনটিতে অনেকগুলো কাজ একসঙ্গে করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *