tata Altroz, টাটা মোটরসের এই নতুন CNG গাড়ির তুলনা নেই! এর বুট স্পেস 210 লিটার (tata Altroz)

টাটা মোটরসের এই নতুন CNG গাড়ির তুলনা নেই! এর বুট স্পেস 210 লিটার (tata Altroz)

প্রযুক্তি অটোমোবাইল

দীর্ঘ লং রুট যাওয়ার এখন আর চিন্তা নেই, CNG কিট সহ 210 লিটার বুটস্পেস দিচ্ছে tata Altro

পেট্রোল ও ডিজেলের দাম বাড়ার কারণে বর্তমানে CNG গাড়ির বিক্রয় বেড়েছে। সব ঠিক থাকলেও CNG গাড়ির সমস্যা হল এতে তেমন শক্তি পাওয়া যায়না আর তার চেয়েও বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে গাড়ির বুট স্পেস। ঘাড়িটির পিছনে গ্যাসের বড় সিলিন্ডার থাকার কারণে বহু সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। কিন্তু এই দুই সমস্যার হাল নিয়ে এল টাটা মোটরস। চলুন তাহলে দেখে নেওয়া যাক কি সমাধান করেছে তারা।

tata Altroz, টাটা মোটরসের এই নতুন CNG গাড়ির তুলনা নেই! এর বুট স্পেস 210 লিটার (tata Altroz)
tata Altroz

টাটা মোটরস এর CNG গাড়িতে পেছনে থাকা একটি বড় সিলিন্ডারের পরিবর্তে দুটি ছোট ছোট আকারের সিলিন্ডার রয়েছে। আর তাই বুট স্পেস একধাক্কায় বেড়ে গিয়েছে অনেকখানি। এই ফিচারস পাওয়া যায় Tata Altroz CNG গাড়িতে। দুর্দান্ত স্টাইলিশ গাড়িটির বুট স্পেস রয়েছে ২১০ লিটার। তাই লাগেজ নিয়ে দীর্ঘ রুটে যাতায়াত করাও বেশ সহজ হয়ে ওঠেছে।

আরো পড়ুন :  Camp Snap Camera: মাত্র 5,420 টাকায় দুর্ধর্ষ কোয়ালিটির এই ক্যামেরা হার মানাতে পারে DSLRকে,
tata Altroz,টাটা মোটরসের এই নতুন CNG গাড়ির তুলনা নেই! এর বুট স্পেস 210 লিটার (tata Altroz)
tata Altroz

Tata Altroz CNG তে আপনি ৩০ লিটারের দুটি সিলিন্ডার পেয়ে যাচ্ছেন। কোম্পানির দাবী অনুযায়ী এই প্রথম কোনো গাড়িতে দুটি সিলিন্ডার দেওয়া হয়েছে। গাড়িটি এই সাতটি ভেরিয়েন্টে পাওয়া যায়:- XE, XE+, XM+, XT, XZ, XZ (O) এবং XZ+। Altroz এর সিএনজি ভেরিয়েন্ট ২৬ কিমি/কেজি মাইলেজ দেয়। সাথে ৭.০ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং অটোম্যাটিক ক্লাইমেট কন্ট্রোল ফিচারস গাড়িটিকে ইন্ডাস্ট্রি লিডিং বানিয়ে তোলেছে।

আরো পড়ুন :  নতুন গাড়িতে ১লক্ষ ৪০হাজার টাকার বিশাল ডিসকাউন্ট Tata Motors

আরো পড়ুন: নতুন অবতারে আসতে চলেছে ইয়ামাহা আরএক্স ১০০ (Yahama RX 100)

Tata Altroz XE CNG এর বর্তমান এক্স শোরুম দাম ৭.৫৫ লক্ষ টাকা। CNG ছাড়া পেট্রোল ভার্সনের সাথে দাম শুরু হচ্ছে ৬.৬০ লক্ষ টাকা থেকে। টপ মডেলের এক্স শোরুম দাম রয়েছে ১০.৭৪ লক্ষ টাকা।

টাটা মোটরসের এই নতুন CNG গাড়ির তুলনা নেই! এর বুট স্পেস 210 লিটার (tata Altroz)
tata Altroz

উল্লেখ্য যে, পেট্রোলে চললে গাড়িটির মাইলেজ ১৯.৩৩ kmpl, ডিজেলের জন্য ২৩.৬০ kmpl। ক্রুজ কন্ট্রোল, ডিজিটাল ডিসপ্লে, টিউবলেস টায়ার এবং অতিরিক্ত সমস্ত সুযোগ সুবিধা পাওয়া যায় এই গাড়িটির মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *