বিক্রির সর্বোচ্চ রেকর্ড Ola Electric বাজারের 35% এখন তারি দখলে

বিক্রির সর্বোচ্চ রেকর্ড Ola Electric, বাজারের 35% এখন তারি দখলে

প্রযুক্তি অটোমোবাইল

বিক্রির সর্বোচ্চ রেকর্ড Ola Electric: 2023 সালের নভেম্বর মাসে ola তাদের লেটেস্ট বিক্রির রিপোর্ট প্রকাশ করেছে। সেখান থেকে জানা যাচ্ছে যে, উৎসবের মৌশুমে Ola দারুণ বিক্রি করেছেল। মোট ৩০% বিক্রি বৃদ্ধির সাথে সাথে মাসিক ৩০ হাজার ই-স্কুটার (Ola Electric) বিক্রি করেছে তারা। যা কিনা এযাবৎ সময়ের রেকর্ড বৃদ্ধি।

গত বছরের সাথে চলতি বছরের একই সময়ের তুলনা করলে দেখা যায় যে, YoY বৃদ্ধির অংকে Ola মোট ৮২% বেড়েছে। নভেম্বর মাসে ভারতের বাজারের ৩৫ শতাংশ বাজার দখল করেছে Ola Electric। আর এই রেকর্ড কায়েম করায় মুখ খোলেন Ola এর চিফ মার্কেটিং অফিসার অংশুল খান্ডেলওয়াল।

আরো পড়ুন :  কি-বোর্ড অ্যাপের মাধ্যমেই হ্যাক হচ্ছে পাসওয়ার্ড

আরো পড়ুন: নতুন অবতারে আসতে চলেছে ইয়ামাহা আরএক্স ১০০ (Yahama RX 100)

অংশুল বলেন, “ দৃঢ় বিক্রয় কর্মক্ষমতা এবং শক্তিশালী পণ্য লাইনআপের কারণেই গ্রাহকদের আস্থা রয়েছে Ola Electric এর ওপর। আমরা স্পষ্টতই গ্রাহকদের সর্বোচ্চ পছন্দ হিসাবে নিজেদের বিক্রির রেকর্ড বানিয়েছি। আশা করি যে ডিসেম্বরে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে, বছরটি একটি নতুন উচ্চতায় শেষ হবে।” এছাড়া তিনি আরো বলেন যে, সবুজ শক্তির প্রতি তারা অঙ্গীকার বদ্ধ।

আরো পড়ুন :  স্মার্টফোনের ভাইরাস থেকে মুক্তির উপায়
বিক্রির সর্বোচ্চ রেকর্ড Ola Electric, বাজারের 35% এখন তারি দখলে
Ola Electric

2022 সালের সেপ্টেম্বরে শুরু হওয়া ত্রৈমাসিক থেকে, ওলা দেশীয় বাজারে ইভি বিক্রয় চার্টের শীর্ষে নিজেদের নেতৃত্ব বজায় রেখেছে। মাত্র কয়েক মাস আগে সাশ্রয়ী মূল্যের S1X স্কুটারগুলি চালু করে। এতে Ola এর S1 সিরিজের সম্প্রসারণ ঘুরে। একইসাথে বাজারে আসে দ্বিতীয় প্রজন্মের S1 Pro ইলেকট্রিক স্কুটার। বর্তমানে Ola তাদের লাইনআপে S1 Pro, S1 Air এবং S1X এই তিনিই মডেল বিক্রি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *