Nokia 7610 5G,

Nokia নিয়ে এসেছে শক্তিশালী 5G স্মার্টফোন, Nokia 7610 5G, জানুন এর দাম ও স্পেসিফিকেশন

প্রযুক্তি মোবাইল

Nokia 7610 5G: অনেকেই Nokia ফোন পছন্দ করে। বহুবিধ ব্যবহারিত ফোনের মধ্যে Nokia হল একটি। কিন্তু মাঝপথে নকিয়া তাদের মার্কেট হারিয়ে ফেলেছিল। এখন নকিয়া আবার তার শিকড় স্থাপনের চেষ্টা করছে। এই কারণে, এই সংস্থাটি ক্রমাগত তাদের ফোনগুলি লঞ্চ করছে। এই ধারাবাহিকতায় নোকিয়া এখন তাদের একটি আশ্চর্যজনক ফোন নিয়ে এসেছে। যার নাম Nokia 7610 5G। এই ফোনটি আগে কীপ্যাড যুক্ত অবস্থায় এসেছিল। আসুন আমরা এখন Nokia 7610 5G সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করব।

 Nokia 7610 5G এর বিশেষ বৈশিষ্ট্য

এই ফোনে আপনাকে অনেক ভালো ভালো ফিচার দেওয়া হয়েছে। এর প্রসেসর সম্পর্কে কথা বললে, আমরা আপনাকে বলি যে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 প্লাস জেনারেশন 2 প্রসেসর দেওয়া হয়েছে। আপনাকে এই ফোনে খুব ভালো স্টোরেজ দেওয়া হয়েছে। 8GB RAM-এর সাথে, আপনাকে 256GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। ভালো ব্যকাপের জন্য, এই ফোনে 4500 mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। যা আপনাকে দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ প্রদান করে।

আরো পড়ুন :  বিদ্যুৎচালিত উড়ন্ত ট্যাক্সি আসছে ভারতে

আরো পড়ুন: Vivo T2 5G আর  Vivo Y56  বছরের শেষে আরও সস্তা, জানুন নতুন রেট

 Nokia 7610 5G এর ক্যামেরা

এতে আপনাকে দেওয়া হয়েছে অসাধারণ ক্যামেরা কোয়ালিটি। এই ফোনে 108 মেগাপিক্সেল এর একটি প্রাইমারি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এটিতে আপনাকে আরেকটি ক্যামেরাও দেওয়া হয়েছে। আর সামনে 32 মেগাপিক্সেলের একটি ক্যামেরা দেওয়া হয়েছে।

আরো পড়ুন :  অবৈধ মোবাইল হ্যান্ডসেট এর কারনে বিপর্যয়ের মুখে বাংলাদেশ

 Nokia 7610 5G মূল্য

আমরা আপনাকে বলি যে কোম্পানি এই ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে। এই ফোনে 12GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এর দাম 56000 টাকা। কেউ যদি স্মার্টফোন কিনতে চান। তাই এই ফোনটি আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *