iQOO 12 5G Alpha Edition 1

iQOO 12 5G লঞ্চ হচ্ছে ডিসেম্বরেই, থাকছে সবচেয়ে ফাস্ট প্রোসেসর; দাম কত?

প্রযুক্তি মোবাইল

iQOO 12 5G Price: এই সিরিজের অধীনে iQOO 12 এবং iQOO 12 Pro ফোন দু’টি লঞ্চ করা যেতে পারে। তবে কোম্পানির তরফ থেকে এখনও iQOO 12 Pro স্মার্টফোন সম্পর্কে কিছু জানানো হয়নি। এটি একটি গেমিং ফোন হতে চলেছে। আপনি যদি গেমিং প্রেমী হন এবং নতুন স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে iQOO 12 সিরিজের স্মার্টফোন কিনে নিতেই পারেন।

iQOO-এর নতুন স্মার্টফোন iQOO 12 নিয়ে বেশ অনেকদিন ধরেই আলোচনা তুঙ্গে। এবার প্রতিক্ষার অবসান ঘটিয়ে আর মাত্র কয়েক দিনের মধ্যেই ভারতের বাজারে পা রাখতে চলেছে কোম্পানিটি। iQOO-এর এই নতুন স্মার্টফোন iQOO 12 ভারতে 12 ডিসেম্বর লঞ্চ হবে। আর iQOO 12 সিরিজটি 7 নভেম্বর 2023-এ বিশ্বব্যাপী লঞ্চ হতে পারে। এই সিরিজের অধীনে iQOO 12 এবং iQOO 12 Pro ফোন দু’টি লঞ্চ করা যেতে পারে। তবে কোম্পানির তরফ থেকে এখনও iQOO 12 Pro স্মার্টফোন সম্পর্কে কিছু জানানো হয়নি। এটি একটি গেমিং ফোন হতে চলেছে। আপনি যদি গেমিং প্রেমী হন এবং নতুন স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে iQOO 12 সিরিজের স্মার্টফোন কিনে নিতেই পারেন। ইতিমধ্যেই iQOO 12 5G স্মার্টফোনের অনেক ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জানা গিয়েছে। দেখে নিন এতে বিশেষ কী দেওয়া হয়েছে।

আরো পড়ুন :  বিদ্যুৎচালিত উড়ন্ত ট্যাক্সি আসছে ভারতে

স্পেসিফিকেশন ও ফিচার:

রিপোর্ট অনুযায়ী, iQOO 12 5G স্মার্টফোনে Android 14 ভিত্তিক Funtouch OS সাপোর্ট দেওয়া হতে পারে। এছাড়াও iQOO 12 5G স্মার্টফোনে 6.78 ইঞ্চি AMOLED ডিসপ্লে দেওয়া হবে। ফোনটিতে 1.5k রেজোলিউশন সাপোর্ট দেওয়া হবে। এছাড়াও, ফোনটি 144Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে মনে করা হচ্ছে। ফোনটিতে HDR10 Plus সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনের প্রসেসর হিসেবে এতে অক্টা-কোর 4nm Snapdragon 8 Gen 3 চিপসেট সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনটি Adreno 750 GPU সাপোর্ট সহ আসতে চলেছে। ক্যামেরা পারফরম্যান্স হিসেবে, ফোনটিতে একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে। এছাড়াও, 64MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও একটি 16MP সেলফি ক্যামেরা দেওয়া হবে। এবার আসা যাক দামের প্রসঙ্গে। ভারতে ফোনটির দাম কত হতে চলেছে?

আরো পড়ুন :  সহজে ডিলিট করে ফেলুন অপ্রয়োজনীয় ইমেইল
iQOO 12 5G লঞ্চ হচ্ছে ডিসেম্বরেই
iQOO 12 5G camera

iQOO 12 5G দাম এবং স্টোরেজ:

এই ফোনের 12 জিবি র‌্যাম এবং 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের স্মার্টফোনটির দাম প্রায় 45 হাজার টাকা। যেখানে 16 GB RAM এবং 128 GB স্টোরেজ ভ্যারিয়েন্ট 50 হাজার টাকায় আসবে। মেমোরি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ 1 টিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন। ফোনটি অনেক কালার অপশনে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *