Camp Snap Camera: মাত্র 5,420 টাকায় দুর্ধর্ষ কোয়ালিটির এই ক্যামেরা হার মানাতে পারে DSLRকে,

Camp Snap Camera: মাত্র 5,420 টাকায় দুর্ধর্ষ কোয়ালিটির এই ক্যামেরা হার মানাতে পারে DSLRকে,

প্রযুক্তি

Screen Free Camera: ডিসপোসেবল সিঙ্গেল ইউস ক্যামেরার ডিজিটাল ভার্সন হিসেবে গণ্য করা যেতে পারে Camp Snap Cameraকে। রেট্রো স্কিনের এই ক্যামেরায় ফিল্মের পরিবর্তে রয়েছে বিল্ট-ইন মেমোরি। এই মেমোরিতে কমপক্ষে 2,000 ছবি ধরতে পারে, যেগুলি 8 মেগাপিক্সেলের। তাই, ছবি তোলার জন্য ফিল্মের খরচ বা তা প্রসেসিংয়ের খরচের কথা না ভেবে, আপনি যত খুশি তত ছবি তুলতে পারেন।

স্মার্টফোনের জমানায় DSLR ব্যতিরেকে কম দামের একটা ঠিকঠাক ক্যামেরা খুঁজে পাওয়া সত্যিই দুষ্কর। বিশেষ করে ভবিষ্যতের ফটোগ্রাফাররা, যাঁরা সাদামাটা একটা ক্যামেরা দিয়ে নিজেদের হাত সেট করে নিতে চাইছেন, তাঁদের সত্যিই একটি ভাল ক্যামেরার অপ্রতুলতা রয়েছে। বলা ভাল ছিল। এখন আর নেই। কারণ, Camp Snap Camera নামক একটি দুর্দান্ত ক্যামেরা এসে গিয়েছে। মনে হতে পারে, ক্যামেরাটি বাচ্চাদের জন্য ডিজ়াইন করা। তবে স্ক্রিন ফ্রি ছোট্ট স্ন্যাপারটি গিফট্ হিসেবে কাউকে দিতে পারেন, আবার বাড়ির বয়স্ক থেকে বাচ্চাদের হাতেও দিতে পারেন ছবি তোলার জন্য।

আরো পড়ুন :  স্মার্টফোনের ভাইরাস থেকে মুক্তির উপায়

ডিসপোসেবল সিঙ্গেল ইউস ক্যামেরার ডিজিটাল ভার্সন হিসেবে গণ্য করা যেতে পারে Camp Snap Cameraকে। রেট্রো স্কিনের এই ক্যামেরায় ফিল্মের পরিবর্তে রয়েছে বিল্ট-ইন মেমোরি। এই মেমোরিতে কমপক্ষে 2,000 ছবি ধরতে পারে, যেগুলি 8 মেগাপিক্সেলের। তাই, ছবি তোলার জন্য ফিল্মের খরচ বা তা প্রসেসিংয়ের খরচের কথা না ভেবে, আপনি যত খুশি তত ছবি তুলতে পারেন।

আরো পড়ুন :  ভিউ ওয়ানস অপশন আসছে হোয়াটসঅ্যাপ ডেস্কটপে

এই ক্যামেরার কোনও স্ক্রিন যেমন নেই, রেট্রো লুকের ক্যামেরাটি ডিজিটাল জমানায় খুবই রিফ্রেশিংও বটে। উৎসবের মরশুমে আপনি যখন পরিবারের সকলের সঙ্গে ঘুরতে বেরোলে এই ক্যামেরা নিয়ে আপনি অনায়াসে বেরোতে পারবেন।

স্বাভাবিক ভাবেই এবার প্রশ্ন আসে, এতসব ফিচার্স তো রয়েছে, ক্যামেরাটির দাম কত? Camp Snap Cameraর দাম খুবই কম। মাত্র 65 মার্কিন ডলার বা ভারতীয় মুদ্রায় 5,420 টাকা প্রায়। তবে এই ক্যামেরা এখন আমেরিকার বাজারেই পাওয়া যাবে। খুব শীঘ্রই তা ভারত-সহ বিশ্বের অন্যান্য প্রান্তে চলে আসবে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *