১৭ হাজার টাকায় Hero এর নতুন বাইক, Hero HF Deluxe

১৭ হাজার টাকায় Hero এর নতুন বাইক! সুযোগ মিস করবেন না

প্রযুক্তি অটোমোবাইল

দেশের বাজারে কমিউটার বাইকের চাহিদা বরাবরই বেশি। দামে সস্তা আর মানে ভালো হওয়ার কারণে বাইকগুলোর বিক্রি নিয়েও কোনো সমস্যা হয়না। আর এর মধ্যে বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইকের তালিকায় সবার প্রথমে নাম রয়েছে Hero HF Deluxe এর। ১৭ হাজার টাকায় Hero এর নতুন বাইক! সুযোগ মিস করবেন না

বাজারে খুবই জনপ্রিয় গাড়ির মধ্যে একটি হল Hero HF Deluxe. Splendor Plus এর পর দ্বিতীয় সেরা বিক্রি হওয়া মডেল HF Deluxe. ২০২৩ সালে HF Deluxe এ নতুন স্পোর্টি গ্রাফিক্স বাইকটির ডিজাইনকে মানুষের কাছে আরো আকর্ষণীয় করে তুলেছিল। সেখানে অতিরিক্ত ফিচারসের মধ্যে রয়েছে USB চার্জিং এর মত আধুনিক ফিচারস। ১৭ হাজার টাকায় Hero এর নতুন বাইক।

আরো পড়ুন :  Camp Snap Camera: মাত্র 5,420 টাকায় দুর্ধর্ষ কোয়ালিটির এই ক্যামেরা হার মানাতে পারে DSLRকে,
১৭ হাজার টাকায় Hero এর নতুন বাইক, Hero HF Deluxe
ফটো: Hero বাইক সংগৃহীত

ব্রেক এবং ইঞ্জিন : HF Deluxe গাড়িতে ৯৭.২ সিসির একটি এয়ার-কুলড ওয়ান-সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে। সেটি মোট ৮.৩৬ PS শক্তি এবং ৮.০৫ Nm পিকটর্ক জেনারেট করতে সক্ষম। ০৪ স্পীড গিয়ারবক্সের সাথে সংযুক্ত রয়েছে গাড়িটির ইঞ্জিন। টিউবলেস টায়ার সহ সাইড-স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ রয়েছে আর উভয় চাকায় ১৩০ মিমির ড্রাম ব্রেক দেওয়া হয়েছে।

আরো পড়ুন : বাইক প্রেমীদের জন্য সুখবর! নতুন রূপে বাজারে আসছে Kawasaki W175, জেনে নিন দাম এবং ফিচারস সমূহ 

আরো পড়ুন :  Vivo T2 5G আর  Vivo Y56  বছরের শেষে আরও সস্তা, জানুন নতুন রেট

Hero HF Deluxe এর দাম : বাইকটির এক্স-শোরুম দাম রয়েছে ৫৪,৭৩৮ টাকা। সেলফ-স্টার্ট মডেলের এক্স শোরুম দাম শুরু হচ্ছে ৬৬,৪০৮ টাকা থেকে। উল্লেখ্য যে, বাইকটির মাইলেজ রয়েছে ৭০ kmpl।

আপনি যদি এই বাইকটি কিনতে চান তবে এই বাইকের অন-রোড দাম ৮৩,১৭৬ টাকা। আপনি যদি ১৭ হাজার টাকা ডাউন পেমেন্ট করেন এবং ৯.৭ শতাংশ সুদের হারে ঋণ গ্রহণ করেন তাহলে ৩৬ মাসের জন্য আপনার প্রতি মাসে EMI লাগবে ২,১২৬ টাকা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *