Kia-seltos

ভারতে সস্তা হল Kia Seltos, কত হল নতুন দাম?

প্রযুক্তি

Kia Seltos Price Drop: হঠাৎ-ই গাড়িটির দাম বাড়িয়ে আবারও কমানোর একটা কারণও রয়েছে। নির্দিষ্ট Kia Seltos ভ্যারিয়েন্টগুলির একটি ফিচার তুলেও নেওয়া হয়েছে। সেই কারণেই ভ্যারিয়েন্টগুলির দাম কমিয়েছে Kia মোটরস। তার থেকেও বড় কথা হল, বাজারে প্রতিযোগিতা বজায় রাখতে এবং গ্রাহকের পছন্দকে অগ্রাধিকার দিতেই এই অপশনের বন্দোবস্ত করেছে সংস্থাটি।

 

Kia Seltos ভারতে সস্তা হতে চলেছে। জনপ্রিয় SUV-র বাছাই করা কিছু ভ্যারিয়েন্টের দাম কমানো হচ্ছে। Kia Motors জানিয়েছে, গাড়িটির সিলেক্টেড ভ্যারিয়েন্টগুলির দাম 2,000 টাকা করে কমানো হচ্ছে। প্রসঙ্গত, কয়েক মাস আগেই দক্ষিণ কোরিয়ান গাড়ি প্রস্তুতকারক সংস্থাটি Seltos-এর দাম 30,000 টাকা বাড়িয়েছিল।

আরো পড়ুন :  নতুন গাড়িতে ১লক্ষ ৪০হাজার টাকার বিশাল ডিসকাউন্ট Tata Motors

 

তবে হঠাৎই গাড়িটির দাম বাড়িয়ে আবারও কমানোর একটা কারণও রয়েছে। নির্দিষ্ট Kia Seltos ভ্যারিয়েন্টগুলির একটি ফিচার তুলেও নেওয়া হয়েছে। সেই কারণেই ভ্যারিয়েন্টগুলির দাম কমিয়েছে Kia মোটরস। তার থেকেও বড় কথা হল, বাজারে প্রতিযোগিতা বজায় রাখতে এবং গ্রাহকের পছন্দকে অগ্রাধিকার দিতেই এই অপশনের বন্দোবস্ত করেছে সংস্থাটি।

 

Kia Seltos এর যে ভ্যারিয়েন্ট গুলির দাম কমছে, সেগুলি হল – 1.5 টার্বো-পেট্রল iMT HTX+, 1.5 পেট্রল MT HTX, 1.5 টার্বো-পেট্রল DCT GTX+(S), 1.5 লিটার ডিজ়েল iMT HTX+, 1.5 লিটার টার্বো পেট্রল DCT GTX+ এবং 1.5 লিটার ডিজ়েল AT GTX+(S)। এই প্রত্যেকটি ভ্যারিয়েন্টের দামই 2,000 টাকা কমানো হয়েছে।

আরো পড়ুন :  অ্যানড্রয়েড ফোনেও ব্যাটারির স্বাস্থ্য দেখবেন আইফোনের মত

 

এখন প্রশ্ন হচ্ছে,

কোন ফিচার সরিয়ে Kia Seltos এই মডেলগুলির দাম কমিয়েছে সংস্থাটি?

মূল যে ফিচারটি Kia Seltos থেকে সরিয়ে তার দাম কমানো হয়েছে সেটি হল উইন্ডোজ়ের ওয়ান টাচ রোলিং ডাউন। এই ফিচারটি এখন ভ্যারিয়েন্টগুলির জন্য ড্রাইভারের সাইডেই পাওয়া যাবে। যদিও এক্স-লাইন ট্রিমটিতেও এই ওয়ান-টাচ ফিচারটি থাকছে।

 

এই অ্যাডজাস্টমেন্টের ফলে HTX ভ্যারিয়েন্টগুলির দাম শুরু হচ্ছে 15.18 লাখ টাকা (এক্স-শোরুম) থেকে। অন্য দিকে GTX Plus ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে 19.38 লাখ টাকা (এক্রুম) থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *