Gaza 25

আসছে রয়্যাল এনফিল্ড এর বড় আকর্ষণ নীলকণ্ঠ

প্রযুক্তি অটোমোবাইল

রয়্যাল এনফিল্ড ইন্টারসেপ্টার ৬৫০- মডেল এর উপর বানানো হয়েছে রয়্যাল এনফিল্ড এর বড় আকর্ষণ নীলকণ্ঠ। ২০১৯ সালে প্রথম এই মোটরসাইকেল সামনে আনে সংস্থাটি।

ব্যাগার মোটরসাইকেলের মতো দেখতে রয়্যাল এনফিল্ড নীলকণ্ঠ। বাইকের সামনের ও পিছনের লুক এটির সবথেকে বড় আকর্ষণ। এতে রয়েছে ২৩ ইঞ্চি অ্যালয় হুইল, কাস্টমাইজড হেডল্যাম্প, ফুয়েল ট্যাংক এবং ইঞ্জিন গার্ড।

রয়্যাল এনফিল্ড নীলকণ্ঠ সিঙ্গেল সিটের সঙ্গে আসে। পিছনের সিটের জন্য অল্প একটু জায়গা থাকলেও বাইকের পিছনের দুই দিকেই রয়েছে বড় দুটি ব্যাগার। এতে যে ইঞ্জিন রয়েছে তা সর্বোচ্চ ৪৭ হর্সপাওয়ার এবং ৫২ এনএম টর্ক উৎপন্ন করতে পারে।

আরো পড়ুন :  বিদ্যুৎচালিত উড়ন্ত ট্যাক্সি আসছে ভারতে

রয়্যাল এনফিল্ডের এমন প্রচুর বাইক রয়েছে যা কাস্টমাইজড করে শোরুমে আনা হয়। এইরকমই একটি মোটরসাইকেল রয়েছে যা হল 1745 সিসির হার্লে-ডেভিডসন ফ্যাট বব। এই বাইক সর্বোচ্চ 145 এনএম টর্ক উত্পন্ন করতে পারে। মাত্র 2.45 সেকেন্ডের মধ্যে 0 থেকে 60 কিমি প্রতি ঘণ্টা স্পর্শ করতে পারে।

রয়্যাল এনফিল্ড নীলকণ্ঠ বাইকের দাম

TNT মোটরসাইকেলের তৈরি এই কাস্টম রয়্যাল এনফিল্ড ইন্টারসেপ্টার 650 এর দাম পড়বে 16 লাখ টাকা। যা বাইকের রেগুলার মডেলের তুলনায় 13 লাখ টাকা দামি। বাজারে এই মুহূর্তে ইন্টারসেপ্টার 650 এর দাম 3.-2 লাখ থেকে 3.30 লাখ টাকা (এক্স-শোরুম)।

আরো পড়ুন :  Camp Snap Camera: মাত্র 5,420 টাকায় দুর্ধর্ষ কোয়ালিটির এই ক্যামেরা হার মানাতে পারে DSLRকে,

2024-এ চারটি নতুন বাইক লঞ্চ করতে পারে সংস্থা। যার মধ্যে রয়েছে 650 সিসির দমদার শটগান এবং 350 সিসির নতুন ক্লাসিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *