inbound7781985842736468012

চ্যাম্পিয়নস লিগে গোল উৎসব রাত্রে রিয়াল আর্সেনালের জয়, বায়ার্ন, ম্যান ইউ ইন্টারের ড্র।

ফুটবল খেলাধুলা
  • গতকাল রাত্রে চ্যাম্পিয়নস লিগে এক জমজমাট গোল উৎসব হয়েছে।এই রাত্রে গ্রুপ A,B,C, D এর দল গুলো মাঠে নেমেছিলো।

গ্রুপ  A এর ম্যাচ রিপোর্ট

প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড গ্যালোতোরাইস এর মাঠে খেলতে নামে।মাঠে নেমে দারুণ এক সূচনা করে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যাচের ১৩ মিনিটে ব্রুণের সয়তায় দলকে এগিয়ে নেয় আর্জেন্টাইন উইংগার আলেহেন্দ্র গর্নাচো,তার দারুণ ফিনিশিং দল ০-১ লিড নেয়, পরবর্তী ১৮ মিনিট দলকে ০-২ এ এগিয়ে নিয়ে যায় ব্রুন ফার্নেদেজে। ২৯ মিনিটে গ্যালোতোরাইস এর দর্শকদের আনন্দ ভাসান হাকিম জিয়াক, দলকে প্রথম লিড এনে দিয়ে। ২-১ বিরতির পর, মেকতোমি ১-৩ করে নেয় ম্যাচের ৫৫ মিনিট। কিন্তু ম্যাচের ৬২ মিনিটে ২-৩ নিয়ে আসে জিয়াক। এবং ৭১ মিনিট ৩-৩ সমাতা নিয়ে আসে করিম আর্তোগুলু।শেষে আর কোন গোল না হাওয়াতে ম্যাচ ৩-৩ ড্র হয়। এই ড্র এ ৫ ম্যাচ ৪ পয়েন্ট নিয়ে A গ্রুপের ৪ নাম্ভারে ম্যানইউ এবং ৩ গ্যালোতারাইস ৫ পয়েন্ট নিয়ে।

ManchesterUnited players
After match Antony and bruno Fernandez

A গ্রুপের অন্যা ম্যাচে বায়ার্ন নিজেদের ঘরের মাঠে ০-০ গোলে ড্র করে কোপেনহেগেন এর সাথে। ম্যাচে বলতে গেলে বায়ার্ন এর সাথে সমান তালে লড়ায় করেছে ডাচ ক্লাব টি। তারা ম্যাচে শট অন টার্গেট রেখেছে ৪ টি অন্যা দিলে বায়ার্ন রেখেছে মাত্র ২ টি।এই ড্র ১৩ পয়েন্ট নিয়ে সবার শীর্ষ বায়ার্ন সমান ৫ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে ২স্থানে কোপেনহেগেন।গ্রুপের এক মাত্র দল বায়ার্ন শেষ১৬ নিশিত করেছে। বাকি ৩ দলের মধ্যে চান্স আছে শেষ ১৬ যাওয়ার।

আরো পড়ুন চ্যাম্পিয়নস লিগ ৩ বছরে মধ্যে নকওয়াট পর্বে বার্সেলোনা, সিটি ডর্টমুন্ডের জয় রাত্রে পিএসজি এর ড্র

গ্রুপ সি এর ম্যাচ রিপোর্ট

গ্রুপ সি এর প্রথম ম্যাচ সেভিয়া ২ লাল কার্ডে নিজেদের ঘরের মাঠে ২-৩ ব্যবধানে ম্যাচ হেরে যায় পিএসভির কাছে।ঘরের মাঠে ম্যচ এর শুরুতে এগিয়ে যায় সেভিয়া।ম্যাচ এর ২৪ মিনিট রামোস,৪৭ মিনিট দলকে ২-০ এগিয়ে নিয়ে যায় এল-নাসরি। কিন্তু ম্যাচ এর ৬৬ মিনিট লাল কার্ডে দেখেন ওকোম্পাস, এবং এর পর লিড নেই পিএসভি, ৮১ মিনিট গ্রোডজির আত্মগাতি গোলে সমাতে ফিরে এবং ৯০ মিনিটে ৩-২ গোলে এগিয়ে যায় পিএসভি তার সাথে লাল কার্ডে দেখেন ফার্ণাদো। এই হারে ২ পয়েন্ট নিয়ে B গ্রুপের তলানিতে সেভিয়া এবং ৮ পয়েন্ট নিয়ে ২ স্থানে পিএসভি।

আরো পড়ুন :  চোটের জন্য কোপা আমেরিকা খেলতে পারবেন না নেইমার

আরেক ম্যাচে আর্সেনাল ৬-০ গোল উড়িয়ে দে লিন্স কে। ম্যাচ এর শুরু থেকে একের পর এক আক্রমণ শুরু করে আর্সেনাল। ম্যাচ ১৩ মিনিট দলকে এগিয়ে নিয়ে যায় হার্বেটেজ। ম্যাচে আর্সেনাল ৬ জন প্লেয়ার গোল এর দেখা পান। ২১, ২৩ মিনিটে গোল করেন জেসুস ও সাকা। ম্যাচের ২৮ ও ৪৫ মিনিট গোল করেন মার্টেনেলি ও ওডোগার্ড প্রথম হাপে ৫-০ গোলে বিরতিতে যায় আর্সেনাল। ম্যাচ শেষ মূহুর্তে ৬ নাম্ভার গোল করেন জর্জিনিও স্পট কিক থেকে গোল করেন ইতালির এই ডিপেন্ডার। এই জয়ে ১২ পয়েন্ট নিয়েস শীর্ষ আছেই আর্সেনাল এবং শেষ ১৬ নিশ্চিত করে মাইকেল আর্থার এর দল।

Arsenal forward jesus
MVP award Jesus

গ্রুপ সি এর ম্যাচ রিপোর্ট

মাদ্রিদ নিজেদের মাঠে অতিথিতা দে নাপোলিকে।সাবেক চ্যাম্পিয়নরা খেলার শুরু থেকে ম্যাচ নিয়ন্ত্রণ রাখে।তবে সবাইকে অবাক করে দিয়ে ম্যাচ এর ৯ মিনিট নাপোলিকে এগিয়ে নিয়ে যায় জিওভিনো সিওমিনো। দারুণ এক গোল ম্যাচ ০-১ করে নে। তবে রিয়াল ম্যাচ  ফিরতে সময় নেয় নাই, ম্যাচ এর ১১ মিনিট রদ্রিগো দলকে উল্লাসে ভাসায়। আর গোলে অবদান রাখেন জুড বেলিংহাম। ২২ মিনিটে নিজে গোলের দেখা পেয়ে যায় ইংলিশ এই মিডফিল্ডার এবং দলকে ২-১ এগিয়ে নিয়ে যায়। এই সিজনে তার ৪ নাম্ভার গোল চ্যাম্পিয়নস লিগে। ৪৭ মিনিটে দলকে ২-২ সমাতে নিয়ে আসে আগোস্তা। এর পর ম্যাচের ৮৩ মিনিট রিয়াল কে এগিয়ে নিয়ে যায় আর্জেন্টাইন এর ভবিষ্যৎ তারাকা নিকো পাজ। এই মিডফিল্ডার এর প্রথম গোল রিয়াল মাদ্রিদ হয়ে। দারুণ এক গোল করেন দূরহো কর্ণার থেকে।ম্যাচ এর ৯০ মিনিট দলের জয় নিশ্চিত করে জুসলো। এই জয়ে  ৫ ম্যাচ ৫ জয় নিয়ে ১৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষ রিয়াল। ৭ পয়েন্ট নিয়ে ২ স্থানে নাপোলির অবস্থান।

আরো পড়ুন :  সিরিজের শেষ টেস্ট, টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
Two young Star
Rodrigo and jude bellinghams

গ্রুপের অন্যা ম্যাচে বার্গা ইউনিওন ম্যাচ ড্র হয়েছে ১-১ গোল।এবং ৪ পয়েন্ট নিয়ে ৩ স্থানে বার্গা ৪ স্থানে ইউনিওন।

গ্রুপ ডি এর ম্যাচ রিপোর্ট

গ্রুপ ডি প্রথম ম্যাচে ইন্টার মাঠে নামে বেনেফিকার মাঠে। ম্যাচে ৩-৩ গোলে ড্র করে  ম্যাচে শুরুতে বেনিফিকা কে এগিয়ে নিয়ে যায় বেনিফিকার ফরওয়ার্ড মারিও। ম্যাচে কিছু বুঝে উঠার আগে ৫ মিনিট এর মাথায় দলকে উল্লাসে ভাসান মারিও এবং ৩ মিনিট পর নিজের ২ গোল পেয়ে যান। আর ৩৪ মিনিটে নিজের হের্টিক পূর্ণ করেন এই পুর্তগালের ফরওয়ার্ড এবং দলকে ৩-০ গোলে এগিয়ে নিয়ে যায়। তবে ২ অর্ধেক দারুন ভাবে ঘুরে দাঁড়ায় ইন্টার, ম্যাচ ৫১ ও ৫৮ মিনিট গোল দুটি করেন আরুন্টুভিজ এবং প্রেত্তিজ এবং ৭২ মিনিট স্পট কিক থেকে গোল করে ম্যাচ ৩-৩ নিয়ে আসেন এলেক্সিস সানসেজ। ম্যাচে এর ৮৬ মিনিট লাল কার্ডে দেখেন বেনেফিকার প্লেয়ার সিলবা। সি গ্রুপ থেকে আগে ১৬ নিশ্চিত করেছে ইন্টার। সি গ্রুপের অন্যা ম্যচা গোল শূন্য ড্র হয়েছে, সেই ম্যাচে রিয়াল সোসেদিয়াদ ও সালজবুর্গ মাঠে নেমেছিলো। ম্যাচে ০-০ গোল করে তারা।আগে থেকে শেষ ১৬ নিশ্চিত করেছিলো রিয়াল সোসেদিয়াদ। তারা সমান ৫ ম্যাচ সমান ১১ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে ১ নম্ভরে আছে, ২ স্থানে ইন্টার। ৪ পয়েন্ট নিয়ে ৩ নভেম্বরে সালাজবুর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *