images 7

সেরার মুকুট এখন প্রভাসের

বিনোদন

ট্রেলার মুক্তির পর থেকেই ‘ডানকি’ নিয়ে হইচই। অনেকেই বাজি ধরেছিলেন শাহরুখ খান ও রাজকুমার হিরানির ওপর। তবে একদিনের মধ্যেই গণেশ উল্টে গেল! ‘বাহুবলী’র পর টানা ফ্লপে জর্জরিত প্রভাস বছর শেষে ফিরলেন স্বরূপে। অগ্রিম টিকিট বুকিংয়ে আগেই শাহরুখের ‘ডানকি’কে পিছনে ফেলেছে এই দক্ষিণী তারকার ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’। এবার প্রথম দিনের কালেকশনেও শাহরুখের ছবিকে যেন ফুৎকারে উড়িয়ে দিলেন প্রভাস।

মুক্তির প্রথম দিন (২১ ডিসেম্বর) ভারতে ‘ডানকি’র কালেকশন মাত্র ৩০ কোটি রুপি। আর আন্তর্জাতিক বক্স অফিসে টাকার অঙ্কটা ৫৮ কোটি। এদিকে, ভারতীয় বক্স অফিসেই মুক্তির দিন ‘সালার’-এর কালেকশন দাঁড়িয়েছে ৯৫ কোটি। টাইমস অব ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, গ্লোবাল বক্স অফিসে প্রভাসের এই ছবির আয় ১৭৫ কোটি।

আরো পড়ুন :  জীবন্ত কবর দেওয়ার ৭ দিন পর উঠলেন তিনি

প্রথম দিনের আয়ে চলতি বছরের সবচেয়ে বড় ওপেনার হতে চলেছে ‘সালার’। ইতোমধ্যে ‘জওয়ান’ শাহরুখের থেকে মুকুট ছিনিয়ে নিয়েছেন ‘বাহুবলী’ প্রভাস। এতদিন পর্যন্ত প্রথম দিন দেশের বক্স অফিসে ৬৫ কোটির ব্যবসা হাঁকিয়ে শীর্ষে ছিলেন ‘জওয়ান’। এই তালিকায় শীর্ষ পাঁচটি সিনেমা হলো—সালার-পার্ট ওয়ান (৯৫ কোটি), জওয়ান (৬৫ কোটি), অ্যানিম্যাল (৬০ কোটি), পাঠান (৫৭ কোটি) ও ডানকি (৩০ কোটি)।

আরো পড়ুন :  শাবনূর-মাহফুজ জুটির নতুন সিনেমার নাম মাতাল হাওয়া

অগ্রিম বুকিংয়ের দিকে ‘সালার’ আজ শনিবার ইতিমধ্যেই আয় করেছে প্রায় ১২ কোটি রুপি। প্রাথমিক রিপোর্ট বলছে, দ্বিতীয় দিনে মাত্র ২০ কোটিতেই আটকে যাবেন প্রভাস।

সব মিলিয়ে, ‘সালার’ নিয়ে প্রভাস-ভক্তদের মধ্যে উন্মাদনার পারদ তুঙ্গে। বৃহস্পতিবার মধ্যরাত (রাত ১২টা ২১ মিনিট) থেকে শুরু হয় ছবিটির শো। টিকিটের চাহিদা ব্যাপক। প্রভাসের পাশাপাশি এতে  মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারণ ও শ্রুতি হাসান। এ ছাড়াও রয়েছেন টিনু আনন্দ, শ্রিয়া রেড্ডি প্রমুখ। পরিচালনা করেছেন ‘‌কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *