অশ্লীল ফেক ভিডিওর শিকার হলেন আলিয়া

অশ্লীল ফেক ভিডিওর শিকার হলেন আলিয়া

বিনোদন

রাশমিকা মন্দানা, ক্যাটরিনা কাইফের পর এবার অশ্লীল ফেক ভিডিওর শিকার হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে কাপুরদের বউমার বিকৃত সব ছবি! যা দেখে অনুরাগীদের মধ্যেও এক ধরনের শোরগোল পড়ে গেছে।

সদ্য ফিল্মফেয়ার ওটিটি অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন ‘ডার্লিং’খ্যাত আলিয়া ভাট। তার পরই অশ্লীল ফেক ভিডিওর শিকার হলেন অভিনেত্রী আলিয়া। ভাইরাল ওই ভিডিওতে ছোট পোশাকে বিছানায় দেখা যাচ্ছে আলিয়াকে। 

ক্যামেরার দিকে তাকিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করছিলেন আলিয়া ভাট। যদিও সেই অশ্লীল ভিডিওতে নায়িকার মুখ বসানো হয়েছে। আসল ভিডিওটিতে যিনি রয়েছেন, তার নাম রোজি ব্রিন। টিকটকে ওই ভিডিও ক্লিপ আপলোড করেছিলেন ওই মহিলা। তার ভিডিওতেই আলিয়ার মুখ বসানো হয়েছে।

আরো পড়ুন :  বলিউডে হিরো আলমের নায়িকা রাখি সাওয়ান্ত!

নায়িকাদের অশ্লীল ফেক ভিডিও ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটপাড়ায়। ডিপফেক এআই প্রযুক্তি দিয়ে তৈরি ভিডিও নতুন করে সাইবার ক্রাইমের প্রতি মানুষের ভয় বাড়িয়ে দিচ্ছে। একের পর এক অভিনেত্রীরা এই বিকৃত প্রযুক্তির শিকার হচ্ছেন। সম্প্রতি এই বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তিনি নিজেই।

এবার রাশমিকা মন্দানা, ক্যাটরিনা কাইফের পর আলিয়া ভাটের ডিপফেক ভিডিও ভাইরাল হতেই নেটপাড়া খুঁজে বের করল সময়ের শুরুতে! তাদের প্রশ্ন রণবীর কাপুরই কি কমন ফ্যাক্টর? রণবীরের মুক্তির অপেক্ষায় থাকা ‘অ্যানিম্যাল’ ছবির নায়িকা রাশমিকা মন্দানার পর সাবেক প্রেমিকা ক্যাটরিনার অশ্লীল ফেক ভিডিও প্রকাশ্যে আসে।

আরো পড়ুন :  তুফান মুভি: শাকিবের লক্ষ্য ১০০ কোটি, ইতিহাস সৃষ্টি করতে চান রাফী!

আর এবার তো অভিনেতার স্ত্রী আলিয়া ভাট এই বিকৃত প্রযুক্তির শিকার। যদিও এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি আলিয়া ভাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *