তুফান মুভি,

‘তুফান’ আসছে ঈদে, ঘোষণা দিলেন শাকিব

বিনোদন

রোজার ঈদে পর্দায় শাকিব খানকে দেখা যাবে ‘রাজকুমার’র ভূমিকায় আর কোরবানির ঈদে আসছেন ‘তুফান’ হয়ে। রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’ ছবিটির আনুষ্ঠানিক ঘোষণাটা ঢালিউডের এ শীর্ষ নায়ক দিলেন আজ (১১ ডিসেম্বর)।

আরো পড়ুন:গাছ কেটে ফেলায় প্রতিবেশীকে গুলি করে হত্যা

চলচ্চিত্রটি নির্মাণ হচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায়। দেশের আলফা আই, চরকি ও ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস বড় ক্যানভাসে নির্মাণ করছে এটি।

আজ সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত মহরতে এটি নিয়ে কথা বলেন প্রযোজনা প্রতিষ্ঠানগুলো, পরিচালক রাফী ও চিত্রনায়ক শাকিব খান।

আরো পড়ুন :  কাজল আরেফিন অমির প্রথম চলচ্চিত্র, ময়লার ভাগাড়ে ফটোশুট!

শাকিব বলেন, ‘‘দুই বাংলার ও তিনটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে এমন কাজে যুক্ত হতে পেরে খুব ভালো লাগছে। আশা করি, ঈদুল আজহায় দর্শকরা এই ধরনের ‘তুফান’ খুব উপভোগ করবেন। আসলে সবাই মিলে কাজ না করলে বাংলা সিনেমাকে নিয়ে খুব বেশি দূর যাওয়া যাবে না। তাই আমরা সবাই এবার একসঙ্গে হয়েছি, বাংলা সিনেমাকে যেন একটা অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া যায়। দেখবেন বলিউড ও দক্ষিণের শিল্পীরা এখন একসঙ্গে কাজ করছে। আমাদের বাংলা ছবির ক্ষেত্রেও তেমনই হওয়া সময়ের দাবি। কবে আমার একটা সিনেমা ১০০০ হাজার কোটির ক্লাবে যাবে, সেদিকেই তাকিয়ে আছি।’’

আরো পড়ুন :  'হলে মাছি উড়ছে’ দর্শক নেই, নিজের সিনেমা নিয়ে অকপট অঙ্কুশ।

রায়হান রাফী বলেন, ‘‘’সুড়ঙ্গ’ ছবি যখন ব্লকবাস্টার হলো তখন চরকি ও আলফা আইকে বলি যে আমার স্বপ্নটা এখন আরেকটু বড় হয়েছে। তখন তারা জানালেন এর চেয়েও বড় স্বপ্ন নিয়ে পরিকল্পনা তাদের। এই ধারাবাহিকতায়ই এই সিনেমা। আমার সঙ্গে যেহেতু একজন সুপারস্টার ও কলকাতা-ঢাকার শীর্ষ প্রযোজনা হাউজগুলো রয়েছে, তাই এমন একটা সিনেমা বানাতে চাই যা হবে বাংলা চলচ্চিত্রে ইতিহাস।”

অন্যদিকে, রোজার ঈদে ছবি ‘রাজকুমার’র বাংলাদেশে শুটিং শুরু হচ্ছে আগামীকাল। এটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ছবিতে নায়িকা আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *