inbound1368799576999134080

ডিপজল তিনি এখন হাসপাতালে ভর্তি

বিনোদন বাংলাদেশ

শারীরিক অসুস্থতার জন্য  হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ডিপজল নিজেই।

আরো পড়ুন:তুফান মুভি: শাকিবের লক্ষ্য ১০০ কোটি, ইতিহাস সৃষ্টি করতে চান রাফী!

ওই স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অসুস্থতার কথা শুনে দেখতে এসেছেন ডিবি প্রধান হারুন ভাই, মিশা, জায়েদ খান। দেশবাসীর কাছে দোয়া চাই। যেন দ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি।’

আরো পড়ুন :  শাবনূর-মাহফুজ জুটির নতুন সিনেমার নাম মাতাল হাওয়া

ডিপজলকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন মিশা সওদাগর। তিনি বলেন, ‘আমাদের পরম শ্রদ্ধেয় ডিপজল ভাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত দুইদিন চিকিৎসার পর অনেকটা সুস্থ। ডাক্তার সাজেস্ট করছেন আরও বেটার ট্রিটমেন্টের জন্য সিঙ্গাপুর যেতে। ২/১ দিনের মধ্যে তিনি (ডিপজল) সিঙ্গাপুরে যাবেন। সবাই দোয়া করবেন।’

এর আগে গত ৯ আগস্ট চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এ ছাড়া গত মার্চে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ নোভেনা হাসপাতালে চোখের অপারেশন হয় এই খল-অভিনেতার।

আরো পড়ুন :  ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘নাকফুল’

প্রসঙ্গত, ১৯৯৩ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ডিপজল। তাঁর অভিনীত চলচ্চিত্রের মধ্যে ‘হাবিলদার’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘জিম্মি’, ‘বাংলার হারকিউলিস’ প্রভৃতি উল্লেখযোগ্য।

এ ছাড়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন ডিপজল। বর্তমানে তিনি সহসভাপতির দায়িত্ব পালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *