মিম এর নতুন মুভি মানুষ, নতুন মুভি,

টলিউডে আজ মুক্তি পাচ্ছে লাক্সকন্যা মিমের মানুষ

বিনোদন

 

গত শুক্রবার (২৪ নভেম্বর) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে লাক্সকন্যা বিদ্যা সিনহা মিম অভিনীত ভারতীয় বাংলা ছবি মানুষ। টলিউডের আলোচিত অভিনেতা ও নির্মাতা জিৎ প্রযোজিত ও অভিনীত ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমাদ্দার।

ছবির মুক্তি উপলক্ষে গত সপ্তাহ থেকেই ভারতে আছেন সঞ্জয়। কিন্তু এ সময় মিম কলকাতায় যেতে পারছেন না বলে আফসোস প্রকাশ করেছেন। তিনি বেশ আগেই পরিকল্পনা করেছিলেন মানুষ এর প্রচার প্রচারণায় কলকাতায় হাজির হবেন। তবে সেটা হচ্ছে না আরেকটি ইভেন্ট পড়ে যাওয়ার কারণে।

টলিউডে আজ মুক্তি পাচ্ছে লাক্সকন্যা মিমের ‘মানুষ’
সংগৃহীত

এ বিষয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মিম বলেন, ‘কলকাতা থেকে জিৎদাসহ ছবিসংশ্লিষ্ট অনেকেই ফোন দিয়েছিলেন। আমি সবার কাছে ক্ষমা চেয়েছি। আসলে আগামীকাল সন্ধ্যায় লা মেরিডিয়ানে আমার একটা ইভেন্ট আছে। এটিও আগে থেকে চূড়ান্ত করা ছিল। ফলে আমি ইভেন্টটি না করে পারছি না। ছবির ইউনিটকে বলেছি, বাংলাদেশে ছবিটি মুক্তির সময় সব ধরনের প্রচার-প্রচারণায় আমি থাকব। নির্মাতা সঞ্জয় সমাদ্দার দাদাকেও বলেছি ভুল না বুঝতে। আমি বাংলাদেশে থাকলেও কলকাতাকে মিস করব। এমনিতে পশ্চিমবঙ্গের দর্শক বরাবরই আমাকে ভালোবাসা দিয়েছেন। এ ছবিটিও তাদের ভালোবাসা পাবে বলে আশা করছি।’

আরো পড়ুন :  বলিউডে অভিষেক জয়ার

বিদ্যা সিনহা মিম বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও দারুণ জনপ্রিয়। এর আগে যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’, ‘সুলতান: দ্য সেভিয়ার’ এবং টালিগঞ্জের ছবি ‘ইয়েতি অভিযান’-এ অভিনয় করেছেন তিনি। ছবিগুলো দুই বাংলাতেই জনপ্রিয়তা পায়।

‘মানুষ’ ছবিতে মিমকে দেখা যাবে পুলিশের চরিত্রে। যিনি জিতের বিভিন্ন কর্মকাণ্ডের হেতু খুঁজতে মরিয়া। চরিত্রটিতে অভিনয় করার আগে মিম ভারতের পুলিশ সম্পর্কে জানাশোনা করেছেন। মিম বলেন, ‘বাংলাদেশের পুলিশ আর ভারতের পুলিশের মধ্যে বেসিক কিছু পার্থক্য আছে। আমি বাংলাদেশের পুলিশ সম্পর্কে জানি, কিন্তু ভারতের পুলিশ সম্পর্কে একেবারেই অজ্ঞ ছিলাম। সঞ্জয় সমাদ্দার দাদা আমাকে এ বিষয়ে বেশ সাহায্য করেছেন।’

আরো পড়ুন :  ০৪ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাবে অ্যানিমেল মুভি

কিছুদিন আগে মানুষ ছবি তে মিমের লুক প্রকাশ করেছিলেন নির্মাতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে লুকটি বেশ প্রশংসিত হয়। এর আগে জিতের বিপরীতে ‘সুলতান: দ্য সেভিয়ার’ ছবিতে অভিনয় করেছিলেন মিম। এটি তাদের দ্বিতীয় ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *