অ্যানিমেল, Animal movie

০৪ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাবে অ্যানিমেল মুভি

বিনোদন

সারাবিশ্বে চলছে এখন অ্যানিম্যাল ঝড়। মুক্তির প্রথম দিনই বলিউডের এই মুভিটি আয় করে নিয়েছে ১০০ কোটি টাকারও বেশি। বিশ্বের বাকি দেশগুলোর সঙ্গে তাল মিলিয়ে একইদিনে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটির। কিন্তু কিছু জটিলতার কারণে শনিবার (১ ডিসেম্বর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি সিনেমাটি।

তবে আগামী সোমবার (৪ ডিসেম্বর) বাংলাদেশে অ্যানিম্যাল মুভিটি মুক্তি পাওয়ার আভাস দিয়েছেন  সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন

আরো পড়ুন :  অনুপমের সাবেক স্ত্রীর সাথে বন্ধু পরমব্রেতের বিয়ে।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে এই নির্মাতা লিখেছেন, ‘সারা বিশ্ব মিলে ১০০ কোটি রুপি। ব্যাপারটা বুঝলেন তো। সোমবার বাংলাদেশে ঝড় তুলতে আসতেছে অ্যানিম্যাল।

এর আগে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে একটি ভিডিও বার্তায় অনন্য মামুন বলেন, ‘আইনগত কোনো জটিলতা নেই। শিগগিরই বাংলাদেশে দেখা যাবে অ্যানিমেল মুভিটি।

আরো পড়ুন: ঢাকায় ফিরছে শাকিব খানের ‘দরদ’

তিনি আরও বলেন, অনেক মানুষ আছেন যারা পাইরেসি কপি দেখে ফেলেন সিনেমার। তবে আমি বলব যারা পাইরেসি কপি দেখবে তারা জীবনে অনেক বড় মিস করবে। বাংলাদেশে সেন্সরে এখনও ছাড়পত্র হাতে পায়নি অ্যানিমেল সিনেমাটি। সেন্সরে ছাড়পত্র পেলেই ওইদিনই আমরা সিনেপ্লেক্সে মুক্তি দেয়ার চেষ্টা করব।

আরো পড়ুন :  জীবন্ত কবর দেওয়ার ৭ দিন পর উঠলেন তিনি

অ্যানিমেল এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তার বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *