Picsart 23 11 27 16 05 47 788

অনুপমের সাবেক স্ত্রীর সাথে বন্ধু পরমব্রেতের বিয়ে।

বিনোদন

­‘তুমি

অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর…’ এই গান যখন অনুপম সৃষ্টি করেছিলেন তখন তিনি কী আজকের দিনের কথা ভেবেছিলেন। সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী আজ ঘর বাঁধছেন তাঁর বন্ধু পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে।

এমন খবর গায়ক শুনেছেন বলে জানিয়েছেন কলকাতার গণমাধ্যম এই সময়কে। এমন খবরের প্রতিক্রিয়ায় অনুপম বলেছেন, শুধু এতটুকুই; ‘আমি আর কী বলব! আমাকে বাদ রাখুন।’

টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পরকীয়ার জেরে স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টেনেছিলেন সংগীতশিল্পী অনুপম রায়। ২০২১ সালের ঘটনা এটি।

ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত। সেসব নিয়ে লুকোচুরিও করেননি বিশেষ। সর্বশেষ বিদেশিনি প্রেমিকা ইকার সঙ্গে তার বিয়ে হওয়ারও কথা ছিল। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি তা নিয়ে খোলাখুলিই কথা বলেছিলেন। কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধানী ছিলেন। তার অবশ্য বিশেষ কারণও পরমব্রত এ সময়ের ব্যস্ত অভিনেতা। অন্যদিকে পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী। এর আগে অনুপমের সঙ্গে ছয় বছর সংসার করেছেন তিনি।

আজ সোমবার (২৭ নভেম্বর) পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এমন খবর আনন্দবাজার পত্রিকার।

আরো পড়ুন :  টলিউডে আজ মুক্তি পাচ্ছে লাক্সকন্যা মিমের মানুষ

গণমাধ্যমটি দাবি করছে, ছোট আয়োজনে বিয়ে করতে চলেছেন পরমব্রত-পিয়া। কাছের কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বিয়েতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *