nana potekar ananto scaled

অনন্ত-বর্ষার সঙ্গে চমক দেখাবেন নানা পাটেকর।

বিনোদন

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়াত নুসরাত বর্ষা। একসঙ্গে একই সিনেমায় তারা জুটিবদ্ধ হয়েই সিনেমা করেন। মোহাম্মদ ইকবালের প্রথম পরিচালিত সিনেমা ‘কিল হিম’ সিনেমাতেও জুটি বেঁধেছিলেন তারা। নতুন খবর হলো, ‘কিল হিম’-এর সিক্যুয়েল নির্মাণ করছেন মোহাম্মদ ইকবাল। ‘কিল হিম-২’তে অনন্ত-বর্ষার সঙ্গে চমক দেখাবেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা নানা পাটেকর।

একটি সংবাদ মাধ্যমকে ইকবাল বলেন, অনন্ত-বর্ষা ছাড়াও ‘কিল হিম-২’ তে থাকছে আরেকটি চমক। আর তা হলো এ ছবিতে মুখ দেখাবেন বলিউডের দুর্দান্ত অভিনেতা নানা পাটেকর। নানা পাটেকরের সঙ্গে কথাবার্তা মোটামুটি চূড়ান্ত। এখন চুক্তির পর্বটি নিয়ে আলোচনা হচ্ছে।

আরো পড়ুন :  মনের মতো জীবনসঙ্গী খুঁজছেন বাঁধন!

তবে এ সিনেমায় আর কে কে থাকবেন সে বিষয়ে নির্মাতা এখনও বলেননি। জানা গেছে কয়েকদিন পর সংবাদ সম্মেলন করে বিষয়গুলো সামনে আনা হবে। তখনই সকল শিল্পীদের নাম জানা যাবে।

‘কিল হিম’ ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত চিত্রনায়ক অনন্ত জলিল ও বর্ষা অভিনীত একটি অ্যাকশনধর্মী চলচ্চিত্র। চলচ্চিত্রটি একই সাথে প্রযোজনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। নিজেদের প্রযোজনার বাইরে এই প্রথমবারের মতো অভিনয় করেন অনন্ত জলিল ও বর্ষা।

আরো পড়ুন :  ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘নাকফুল’

সম্প্রতি মোহাম্মদ ইকবাল কাজ শেষ করেছেন ‘ডেড বডি’ নামে একটি সিনেমার কাজ। এ সিনেমায় অভিনয় করেছেন কলকাতার চিত্রনায়িকা অন্বেষা ওমর সানী, শ্যামল মওলা, রাশেদ মামুন অপু, মিষ্টি জাহানসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *