Gaza 14

যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ২ আহত ৬

বাংলাদেশ

আজ শুক্রবার সকালে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে একটি যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ২ ব্যবসায়ী নিহত হয়েছেন এবং ধাক্কা খেয়ে পিকআপের পেছনে থাকা একটি অটোরিকশার ৬জন আহত হয়েছেন। জামালপুর সদর উপজেলার তিতপল্লা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুইজন সবজি ব্যবসায়ী সদর উপজেলার জামতলি এলাকা থেকে একটি পিকআপ ভ্যান নিয়ে শহরের উদ্দেশ্যে জাওয়ার সময় তিতপল্লা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা ঢাকাগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

আরো পড়ুন :  গভীর নিম্নচাপে রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘মিধিলি'

পিকআপ ভ্যানে থাকা দুই সবজি ব্যবসায়ী শামছুল ইসলাম (৪৫) ও আনোয়ার হোসেন (৪০) ঘটনাস্থলেই মারা যান। এবং দুর্ঘটনাকবলিত পিকআপের পেছনে থাকা সিএনজিচালিত একটি অটোরিকশা পিকআপ ভ্যানে গিয়ে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ ছয়জন যাত্রী আহত হন।পরে, স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এবং আহত ব্যক্তিদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

আরো পড়ুন :  রায়েরবাগে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

নিহত দুই সবজি ব্যবসায়ী হলেন জামালপুর সদর উপজেলার ছোনটিয়া গ্রামের মো.সোবাহান মিয়ার ছেলে শামছুল ইসলাম (৪৫) ও টাঙ্গাইলের হরিপুর গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০)। এবং আহত ব্যক্তিরা হলেন জালাল উদ্দীন, মো. ওজি, মৌসুমী আক্তার, সুজা মণ্ডল, শরিফা বেগম ও মো. শহিদুল ইসলাম। তারা সবাই এখন জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *